Day -2

সকাল হলো বাবা রেডি অফিস এ জাভা র জন্যে , আমি তো স্কুল যাবো বেশ ভালো কথা মা কিছু বোকা বাকি করছেন বুজলাম তালে বাবা বলেছে কিছু বাকি তা স্কুল থেকে এসে দেখতে হবে 😊😊😊😊

দুপুরে বাড়ি ফিরলাম আমার একটা খুব ভালো অভ্যেস ছিল সেটা আগে বাড়ি এসে হোমওয়ার্ক করতাম খুব স্টুডিওস ছিলাম  তার পর দুপুরে এর খাবার খেতাম , বেশ আজ কে খাবা  ও হলো হোমওয়ার্ক ও কমপ্লিট দুপুর মা জোর করে সোয়াত আমার একটুও ভালো লাগতো না শুতে চলে যেতাম বারান্দা এ খেলতে একা একা , মা দেখলাম এলো না মারলোনা বাহ্ মনে খুব খুশি কেও আটকাতে পারবেনা আজ সারা দুপুর খেলবো ।।।

বিকেলে কিছু পারার  দিদি রা আস্ত আমাকে সাথে নিয়ে বেড়াতে যেত ওরা আমাকে খুব ভালো ব্যাস্ত , পাঁচ তা বাজে আমি ফ্রক পরে মুখ ধুয়ে চুল আছেরে রেডি ।।  দিদি রা ও এলো  , কিন্তু কে জানে সারা দুপুর খেলা র আমার ওই পানিশমেন্ট কপালে , মা যে না বকে এই ভাবে দোষ তা দেবে তখন কি বুজতাম , যাই হোক আমার বেরোনো ব্যারন হয়ে গেলো দিদি রা ও চলে যায় আমি আবার ফুপিয়ে ফুপিয়ে কান্না জুড়লাম জানি একটু পরে বাবা আসবে আর আমাকে ওই ভাবে দেখলে মা কে অবসই বলবে যেতে দাও। 😊😃 সেটাই হলো , বাবা এসে মা  কে বললো যেতে দাও বিকেলে একটু পার্ক  এ না খেলে ওর ভালো লাগবেনা ।। কি মজা তখন আর মা কে কে পাত্তা দিয়ে - আমি সোজা আউট !!!

খেলা হলো দিদি রা বাড়ি তে শেষে ছেড়ে দিয়ে গেলো , আবার কাল দেখা হবে বলে টাটা করে চলে যায় । বাড়ি ঢুকে এইবার পড়তে বসা  আমি তখন পারছিনা কি ঘুম পাচ্ছে , চোখ বন্ড হয়ে যাচ্ছে , মা এর তখন হাতে স্কেল - না পড়লেই পিঠে ধমক করে পড়বে স্কেল এর বাড়ি , বাবা কে চিৎকার করে ডাক  - বাবা বাইরের ঘর থেকে ছুটে ভেতরে কি হলো !!!! আমার মুখে কোনো কথা নেই বাকি টা  তো বাবা দেখেই নেবে 😂😂😂😂😂😂 

এই ছিল আমার বাবা র ভালো বাসা পড়া শোনা শাসন সব মা এর হাথে আবদার ভালো বাসা বাবা র  সাথে  ।কিন্তু পরে বাবা ও বললো দুপুরে না খেলে ঘুমোলে এখন পড়া শ্বনা তা ভালো করে করতে পড়তে , তাইনা তুমি নিজেই যদি এতো খেলো পড়াশোনা তো পারবেনা তাই কাল থেকে মা এর সব কথা শুনবে টাইম এ খেলা টাইম এ পড়া টাইম এ ঘুরতে জাভা  বেশ আমিও মাথা নাড়ালাম ঠিক আছে আজ তালে সুই ঘুম পাচ্ছে , বাবার হামি খেলাম আর শুতে গেলাম 💙😁


__________________________________________________________________________________


In the morning, my father is ready to go for his office, and i will go to school.

When I came home at noon, I had a very good habit. I used to come home and do my homework. I used to be studios, then I used to eat lunch . After lunch i was suppose to sleep for an hour or two which i never liked , hence i got up from my bed and came to balcony to play alone, I saw my mother did not come, to pull me inside or to scold me .  ​​I am very happy, no one came to  stop me, I will play all afternoon today ...

In the evening  my neighbor's senior sister would take me for a walk. as they all loved me a lot , at  five o'clock, I washed my face after wore the  frock and got my hair ready. All senior friends  came, but who knows, my punishment for the whole afternoon game will be on my forehead, I didint know that my mother will blame me in this way. Anyway, my outing has become a baron. they all  left with out me . I burst into tears again knowing  Dad will come sooner  and if he sees me that way, he will tell my mother to let me go. That's it!!!  my father came and told my mother to let me  go, she wouldn't like if she didn't play in the park in the evening . What fun then and who cares mom - I'm straight out !!!

All my seniour friends (didi) saw me , evening outting over and they  left me  at  my house saying  tata and will  meet again tomorrow. This time when I entered the house and sat down to read, I couldn't , as i was very sleepy, my eyes were getting closed, the scale was in my mother's hand - if  I didn't read, the scale would fall on my back, the moment i saw i screamed and call my father by shouting - what happened when my father ran inside !  I have no words in my mouth, the rest will be taken by the father, as he saw,  mom  holding scale😃😃😃😃

This was my  father's being at  home or out,  he was my savior and my santa clasue too , who  fulfilled  all wishes of mine.   And all restriction, scolding , responsibility of making me study was in my mom's hand . But later my father also said that if you don't play at noon, you can sleep and read now. If you play so much, you can't study, so tomorrow from time to time I will listen to all my mother's words. Time to play. Time to read. Time to turn around, listening to him  I also shook my head and took permission to go to bed as i was really feeling to sleep. 😁💗


 


Comments